1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জেলা পর্যায়ে সরকারী কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৩৬৩ বার পঠিত

স্টাফ রিপোটার: করোনার কারনে দুই বছর স্থগিত থাকার পর ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যদিয়ে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে মৌলভীবাজারে জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা ও কর্মচারীর সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকালে জেলা প্রশাসনের উদোগে জেলা স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) প্রভাংশু সোম মহান, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) মো: আবদুল হকসহ জেলা প্রশাসনের বিভিন্ন স্থরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ। সকাল থেকে দুপুর পর্যন্ত চলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় জেলা পর্যায়ের সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানরা দৌড়সহ বিভিন্ন ২৯টি ইভেন্টে অংশ নেন। পরে প্রধান অতিথি প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..